১৫ আগস্ট, ২০২২ ২০:৫৮

শোক দিবস উপলক্ষে বরিশালে দুস্থদের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শোক দিবস উপলক্ষে বরিশালে দুস্থদের মাঝে খাবার বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষে বরিশালে পৃথক আলোচনা সভা, দোয়া-মোনাজাত এবং অসহায়-দুস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। সোমবার বাদ জোহর নগরীর বটতলা নবআদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ। 

মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি চিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস। বক্তব্য রাখেন অন্যান্য নেতারা। 

সভার শেষ পর্যায়ে জাতীর জনকসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে সেখানে উপস্থিত কয়েক হাজার অসহায়-দুস্থ মানুষের মাঝে উন্নত মানের খাবার প্যাকেট বিতরন করা হয়। 

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বাদ জোহর নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের এমএ গফুর সড়কে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুনের বাড়িতে এক আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি’র পক্ষে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন এই অনুষ্ঠানের আয়োজন করেন। সভার শেষ পর্যায়ে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত কয়েকশ’ অসহায়-দুঃস্থের মাঝে খাবার বিতরণ করেন যুবলীগ নেতা খান মামুন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর