২৭ জানুয়ারি, ২০২৩ ০১:৫০

সাভারে অ্যাম্বুলেন্স চাপায় রিকশাচালক নিহত

অনলাইন ডেস্ক

সাভারে অ্যাম্বুলেন্স চাপায় রিকশাচালক নিহত

প্রতীকী ছবি

সাভারে অ্যাম্বুলেন্স চাপায় এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু ও নারীসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হয়। তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাংলাদেশ লোক প্রশাসন কেন্দ্রের (বিপিএটিসি) সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহত ব্যক্তি দুর্ঘটনাকবলিত রিকশাচালক। আর আহতরা হলেন-দুই শিশু ও তাদের বাবা-মা।

প্রত্যক্ষদর্শী কামরুল হাসান বলেন, রাতে দুইটা বাচ্চাসহ একই পরিবারের চারজনকে নিয়ে একটি ব্যাটারিচালিত রিকশা বিপিএটিসির সামনে ইউটার্ন নিতে যাচ্ছিল। এ সময় সড়ক পার হতে গেলে ঢাকামুখী একটি দ্রুতগতির অ্যাম্বুলেন্স রিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে রিকশাচালকের মৃত্যু হয়। রিকশার যাত্রী আরেক নারীর দুই পায়ের ওপর দিয়ে চালিয়ে অ্যাম্বুলেন্সটি দ্রুতগতিতে চলে যায়। অ্যাম্বুলেন্সটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছিল। পরে আহতদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। আরেক নারীর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক। আহতদের স্বজনদের খবর পাঠিয়েছি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, ইউটার্ন নিতে গিয়ে একটি অটোরিকশার সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই রিকশাচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও চারজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অ্যাম্বুলেন্সটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিনা সেটা নিশ্চিত না। আমরা অ্যাম্বুলেন্সটি শনাক্তের চেষ্টা করছি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর