সোমবার, ২৪ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

বাড্ডায় আহত যুবলীগ নেতা সালামের মৃত্যু

বাড্ডায় আহত যুবলীগ নেতা সালামের মৃত্যু

বাড্ডায় তিন খুনের ঘটনায় গুলিবিদ্ধ যুবলীগ নেতা আবদুস সালাম (৪০) মারা গেছেন। গতকাল রবিবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় এ পর্যন্ত চারজনের মৃত্যু হলো। পুলিশ বাড্ডার হত্যকাণ্ডে এখন পর্যন্ত ফারুক মিলন ও নূর মোহাম্মদকে গ্রেপ্তার করেছে।

গত ১৩ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মধ্যবাড্ডার আদর্শনগর পানির পাম্প এলাকায় ঝুট ব্যবসার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে। সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে গুরুতর আহত হন ঢাকা মহানগর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সহসাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মাহবুবুর রহমান গামা এবং তার সঙ্গে থাকা ৬ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা শামসু মোল্লা ও স্থানীয় ক্লিনিকের ব্যবস্থাপক ফিরোজ আহমেদ মানিক। হাসপাতালে নেওয়ার পর মারা যান শামসু মোল্লা ও ফিরোজ আহমেদ। পরদিন গামাও মারা যান।

এ ঘটনায় ১৫ আগস্ট রাত ১২টার দিকে গামার বাবা মো. মতিউর রহমান বাদী হয়ে ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে বাড্ডা থানায় হত্যা মামলা করেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত দুজন তিন খুনে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। আট ব্যক্তি তিনটি অস্ত্র দিয়ে এ হত্যাকাণ্ড ঘটায় বলেও স্বীকার করেন তারা।

বিডি-প্রতিদিন/২৪ আগস্ট ২০১৫/শরীফ

সর্বশেষ খবর