Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৯ জুলাই, ২০১৮ ২৩:১৬

সিটি নির্বাচন

মাঠে থাকার ঘোষণা বিএনপি প্রার্থীর সহযোগিতা চাইলেন সাদিক

বরিশাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মাঠে থাকার ঘোষণা বিএনপি প্রার্থীর সহযোগিতা চাইলেন সাদিক

যে কোনো পরিস্থিতিতে শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন বরিশাল সিটি নির্বাচনে বিএনপি তথা ২০-দলীয় জোটের মেয়য় প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। গতকাল দুপুরে বরিশাল প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় বলেন, ঐক্যবদ্ধ জনতার শক্তি নিয়েই শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবেন তিনি। কারচুপি ও জালিয়াতি মুক্ত একটি সুষ্ঠু, সুন্দর এবং শান্তিপূর্ণ নির্বাচনের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন সরোয়ার। তিনি আরও বলেন, আন্দোলন করে যা না পেয়েছেন, তার চেয়ে বেশি অর্জন হয়েছে খুলনা এবং গাজীপুরের নির্বাচনে। কারণ সবাই বুঝে গেছে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব নয়।

প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মহানগর বিএনপির সহকারী সম্পাদক আনোয়ারুল হক তারিন, সিনিয়র বিএনপি নেতা ইসরাইল পণ্ডিত, সিনিয়র সাংবাদিক নুরুল আলম ফরিদ, মুরাদ আহমেদ এবং কাজী মিরাজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক এবং অনলাইন দৈনিকের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ। মতবিনিময় সভায় সাদিক পরিকল্পিত নগরী গড়তে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা কামনা করেন। এ সময় সাদিক বলেন, তিনি আওয়ামী লীগের একজন কর্মী হয়ে কাজ করছেন। নির্বাচনে বিজয়ী হওয়ার মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি সব মুক্তিযোদ্ধাকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

 মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর এবং মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম ছাড়াও অন্যরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য