Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৯ ২৩:২২

সংবাদ সম্মেলনে এমপি

জিওবি ফান্ডেই হবে খুলনা বিমানবন্দর

নিজস্ব প্রতিবেদক, খুলনা

জিওবি ফান্ডেই হবে খুলনা বিমানবন্দর

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, খুলনায় উন্নয়ন কর্মযজ্ঞ শুরু হয়েছে। বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে খুলনাকে তিলোত্তমা নগরে পরিণত করা হবে।

গতকাল খুলনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে চলমান উন্নয়ন প্রকল্প নিয়ে আলোচনাকালে তিনি এসব কথা বলেন। সংসদ সদস্য বলেন, ছোটবেলা থেকে শুনে এসেছি খুলনায় বিমানবন্দর হবে কিন্তু নানা কারণে তা হয়নি। এবার জিওবি ফান্ডের মাধ্যমে বিমানবন্দর নির্মাণের    উদ্যোগ নেওয়া হয়েছে। এরই মধ্যে বিমানবন্দরের পিপিপি প্রজেক্ট বাতিল করা হয়েছে। একই সঙ্গে সরকারি অর্থায়নে বিমানবন্দরের সীমানা প্রাচীর নির্মাণের কাজ শুরু হয়েছে। সংসদ সদস্য বলেন, খুলনায় জেলা পরিষদের অধীনে বঙ্গবন্ধু কনভেনশন সেন্টার নির্মাণ কার্যক্রম ও নগরীর শামসুর রহমান রোডে ১৫ তলা বিশিষ্ট বিভাগীয় কনভেনশন সেন্টার নির্মাণের কাজ শুরু হয়েছে।

 এ ছাড়া মহানগরীর সড়ক-ড্রেন সংস্কার ও জলাবদ্ধতা নিরসনে সাড়ে ১৪শ কোটি টাকার প্রকল্প, শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয় অনুমোদন, কৃষি বিশ্ববিদ্যালয় অবকাঠামো নির্মাণ, শেখ রাসেল আইসিটি পার্ক নির্মাণ ও শিশু হাসপাতালের আধুনিকায়নে অর্থ বরাদ্দ, ময়লাপোতা মোড় থেকে জিরোপয়েন্ট পর্যন্ত ফোর লেন ও রেল যোগাযোগ উন্নয়নের কাজ শুরু হয়েছে।

এসব চলমান উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সংবাদপত্রে নেগেটিভ নয় পজেটিভ নিউজ করার আহ্বান জানান সংসদ সদস্য। এ সময় খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য এস এম কামাল হোসেন ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর