শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ জানুয়ারি, ২০২০ ০১:৪৫

৫০ হাজার ইয়াবা ৩৫০ বোতল ফেনসিডিল জব্দ

নিজস্ব প্রতিবেদক

৫০ হাজার ইয়াবা ৩৫০ বোতল ফেনসিডিল জব্দ

অভিনব কায়দায় পাচারের সময় রাজধানীতে পৃথক অভিযানে প্রায় ৫০ হাজার পিস ইয়াবা ও ৩৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় আটক করা হয়েছে ৬ মাদক পাচারকারীকে। ইংরেজি নববর্ষকে কেন্দ্র করে মাদকের বড় চালান দুটি আনা হয়েছিল বলে জানায় পুলিশ।

মঙ্গলবার মধ্যরাতে রাজধানীর নর্দায় চেকপোস্ট বসায় ডিবি পুলিশ। এ সময় কক্সবাজার থেকে আসা একটি খালি ট্রাক আটক করে চালানো হয় তল্লাশি। এতে ট্রাকটির বিভিন্ন স্থানে চুম্বক দিয়ে আটকানো কয়েকটি বস্তা ধরা পড়ে পুলিশের চোখে। সন্দেহ হওয়ায় একে একে সেগুলো খুললে পাওয়া যায় ৫০ হাজার পিস ইয়াবা। এ সময় খাইরুল বাশার (৩৬) এবং সাইজুদ্দিন শরীফ (২২) নামে দুজনকে আটক করা হয়। এর আগে সন্ধ্যায় রাজধানীর রামপুরায় একটি প্রাইভেটকার থেকে ৩৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গাড়ির সিটের নিচে ও দরজায় অভিনব কায়দায় লুকোনো অবস্থায় পাওয়া যায় ফেনসিডিলের বোতলগুলো। এ ঘটনায় নূর আলম সিদ্দিক (৩৭), মীর সাইফুল ইসলাম (৪৮), আনোয়ারুল কাদির তুহিন (২৭) এবং নুরুজ্জামান বাবু নামে ৪ জনকে আটক করা হয়।

গতকাল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি-উত্তর) উপকমিশনার (ডিসি) মশিউর রহমান জানান, ইংরেজি নববর্ষকে কেন্দ্র করে গত ২৮ ডিসেম্বর কক্সবাজার থেকে ইয়াবার চালানটি রওনা দেয়। আর ফেনসিডিলের চালানটি আসে দিনাজপুরের বিরামপুর উপজেলা থেকে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর