শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৭ এপ্রিল, ২০২০ ০০:১০

রংপুরে চোলাই মদ পানে পাঁচজনের মৃত্যু

আরও একজনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে চোলাই মদপানে পাঁচজনের মৃত্যু হয়েছে। রংপুর সদর উপজেলার সদ্যপুস্করীনি ইউনিয়নে এই ঘটনা ঘটেছে। নিহতদের তিনজনের বাড়ি সদর উপজেলায় এবং দুজন সিটি করোপরেশেন এলাকার।

পুলিশের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। মৃতরা হলেন- রংপুর সদর উপজেলার সদ্যপুস্করীনি ইউনিয়নের পালিচড়া বাজার এলাকার নৈশপ্রহরী আফছার আলী (৬৫), রংপুর নগরীর দর্শনা সূত্রাপুরের কাঁচামাল ব্যবসায়ী মমদেল হোসেন (৪০), পশ্চিম কেশবপুর গ্রামের মাংস বিক্রেতা সাহিদার রহমান (৪৮), বানিয়াপাড়ার চা দোকানি আবু রায়হান (৪২) ও রংপুর নগরীর বাবুখা এলাকার আবদুল লতিফ।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে কয়েকজন মিলে চোলাই মদ পান করেন। এরমধ্যে রাতেই তিনজনের মৃত্যু হয়। পরদিন সকালে গুরুতর অসুস্থ আবু রায়হানকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তিনি মারা যান। এরপর আবদুল লতিফের মৃত্যু হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় আরও একজন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা ডিএসবির এসপি ফজলে এলাহি জানান, সদর থানার ওসি দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। আরেকজন বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। এছাড়া সিটি করপোরেশন এলাকায় দুজনের মৃত্যুর খবর শোনা গেছে বলে তিনি জানান। তারা কি ধরনের নেশা করেছিলেন তা জানতে ঘটনাস্থলে পুলিশ টিম রয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর