রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা
এ ক ন জ রে

তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই : তথ্যমন্ত্রী

ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন। নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীন। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে। গতকাল ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন। উন্নয়নের ছোঁয়া শুধু শহরে নয়, গ্রাম-গ্রামান্তরেও লেগেছে। গ্রামগুলোও এখন শহরে পরিণত হয়েছে। এটাই হচ্ছে শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশ।

ড. হাছান বলেন, ‘বিএনপি নেতারা বলেছিলেন পদ্মা সেতু হবে না। কিন্তু শেখ হাসিনার সরকার সেই পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছে। আমি সেই দিনের অপেক্ষায় আছি, যেদিন বিএনপি নেতারা এই পদ্মা সেতুর ওপর দিয়ে যাতায়াত করবেন। শেখ হাসিনা সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাস করে। এ কারণে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি প্রান্তে যেন উন্নয়নের ছোঁয়া লাগে সরকার সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের আয়োজনে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সভাপতিত্ব করেন অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলাল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভোলার জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মো. কায়সার।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর