১ জুন, ২০২০ ১০:৪৪

মানিকগঞ্জে আরও ২৪ জনের করোনা শনাক্ত

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে আরও ২৪ জনের করোনা শনাক্ত

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৭৩ জন। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

ডা. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, নতুন আক্রান্ত ২৪ জনের মধ্যে সিংগাইর উপজেলার ১১ জন, মানিকগঞ্জ সদর ও ঘিওর উপজেলার ৪ জন করে, সাটুরিয়া উপজেলায় ৩ জন এবং শিবালয় উপজেলার রয়েছেন ২ জন।  

তিনি বলেন, এ পর্যন্ত মোট ২ হাজার ৫১১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ১৪১টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৭৩ জনের। আক্রান্তদের মধ্যে ২১ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১১২ জন নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১২১ জনের কোভিড-১৯ টেস্ট হয়েছে। এতে ২৪ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

এ পর্যন্ত জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮ জন। নিহতদের মধ্যে ৫ জন পুরুষ, ২ জন নারী ও ১ জন কিশোর। এছাড়া, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত জেলায় মারা গেছেন ২ জন। একজন হরিরামপুরে এবং অন্যজন সিংগাইর উপজেলায়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

সর্বশেষ খবর