শিরোনাম
শনিবার, ২১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

পোস্টারে ছেয়ে গেছে সারিয়াকান্দি

পৌরসভা নির্বাচন

আবদুর রহমান টুলু, বগুড়া

পোস্টারে ছেয়ে গেছে সারিয়াকান্দি

মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের শুভেচ্ছা পোস্টারে ছেয়ে গেছে সারিয়াকান্দি পৌর শহর। সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সমর্থন ও দোয়া চাইছেন। চেষ্টা চলছে দলীয় সমর্থন আদায়েরও।

উপজেলা আওয়ামী লীগ থেকে দলীয় প্রার্থী আলমগীর শাহী সুমনের নাম চূড়ান্ত করা হলেও আওয়ামী লীগের আরও দুজন সম্ভাব্য প্রার্থী হলেন সাবেক মেয়র মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সরদার ও থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুর রশীদ ফারাজী।  আলমগীর  শাহী সুমন সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পৌর এলাকায় তার নামে  দলীয় নেতাকর্মীরা গণসংযোগ শুরু করছেন। বিএনপি থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা হলেন, থানা বিএনপির প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও থানা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা এ,বি,এম রেজাউল করিম মতিন মণ্ডল ও পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ফুল। স্বতন্ত্র প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র  আলহাজ টিপু সুলতান ও বি.টি.সি.এল এর সাবেক প্রশাসনিক কর্মকর্তা মো জালাল উদ্দিন।

বগুড়া সারিয়াকান্দি পৌর এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম জানান, সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের কাছে যাচ্ছেন। ভোট প্রার্থনা করছেন। বিভিন্ন সমিতি, ক্লাবে অনুদান দিচ্ছে। উন্নয়নের কথা বলছেন।

সর্বশেষ খবর