Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০৬

মনোনয়ন বাতিল দাবিতে বিভিন্ন স্থানে বিক্ষোভ, অবরোধ

প্রতিদিন ডেস্ক

মনোনয়ন বাতিল দাবিতে বিভিন্ন স্থানে বিক্ষোভ, অবরোধ

ঝালকাঠি-১ আসনে দলীয় প্রার্থী পরিবর্তন এবং ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ) আসনে দলীয় নেতাকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে আওয়ামী লীগ নেতা-কর্মীরা। এছাড়া গাইবান্ধা-২ (সদর) আসনে বহিরাগতদের দলীয় মনোনয়ন না দেওয়া দাবি জানিয়েছে বিএনপির কর্মী-সমর্থকরা। তারা শহরে ঝাড়ু মিছিল করেছে। প্রতিনিধিদের খবর— ঝালকাঠি : ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী বজলুল হক (বিএইচ) হারুনের মনোনয়ন বাতিল দাবিতে কেন্দ ীয় নেতা মনিরুজ্জামান মনিরের সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করে। এ সময় পুলিশ বাধা দিলে মনিরের সমর্থকদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এর আগে উপজেলা যুবলীগ অফিসে অবস্থান নিয়ে প্রতিবাদ সভা করে তারা। এ খবর পেয়ে বিএইচ হারুনের সমর্থকরা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সামনের সড়কে অবস্থান নিয়ে স্লোগান দিতে থাকে।

গাইবান্ধা : গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির ত্যাগী নেতাদের বাদ দিয়ে অন্য দল থেকে হঠাৎ আসা নেতাকে দলীয় মনোনয়ন না দেওয়ার দাবিতে জেলা মহিলা দল শহরে ঝাড়ু মিছিল বের করে। মিছিল-পূর্ব সমাবেশে বক্তারা বলেন, বহিরাগতদের মনোনয়ন দেওয়া হলে দলের নেতা-কর্মীদের নামে মামলা হামলার শিকারের কথা তারা কাকে জানাবেন।

পীরগঞ্জ : ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে সাবেক এমপি ইমদাদুল হককে মনোনয়ন দেওয়ার দাবিতে অবরোধ কর্মসূচি পালন করেছে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।


আপনার মন্তব্য