Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ১২:১৫
আপডেট : ২৬ মার্চ, ২০১৯ ১৪:৪২

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতাসহ আহত ১০

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় বিএনপি নেতাসহ আহত ১০
যুবদল নেতা কিবরিয়া স্বপন (বামে), স্বেচ্ছাসেবক দল নেতা জুলফিকার জুয়েল (মাঝে), জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোদাররেস আলী ইছা (ডানে)।

ফরিদপুরে ২৬ মার্চ ফুল দিয়ে ফেরার পথে সন্ত্রাসী হামলায় বিএনপির ১০ নেতা-কর্মী আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে সাতটা থেকে আটটা পর্যন্ত তিন দফায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় মারাত্বকভাবে আহত হন ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা। তাকে রড ও কাঠ দিয়ে পিটিয়ে আহত করা হয়।

এছাড়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েলকে কুপিয়ে আহত করা হয়। তার মাথায় ২২টি সেলাই দেয়া হয়েছে বলে তিনি জানান। হামলায় আহত হন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন। তাকে কুপিয়ে আহত করা হয়েছে। হামলায় বিএনপির আরো কয়েক নেতা-কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। 

বিএনপির নেতারা জানান, সকালে শহীদ স্মৃতি ফলকে ফুল দিয়ে ফেরার পথে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুয়েলের উপর হামলা হয়। এ সময় তাকে কুপিয়ে মারাত্বক আহত করা হয়। এরপর যুবদল নেতা কিবরিয়া স্বপনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে বিএনপির সাধারণ সম্পাদক ইছার উপর হামলা চালানো হয়। 

বিএনপি নেতারা জানান, তাদের উপর সরকার দলীয় ক্যাডারেরা পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। 

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, সকালে বিএনপির নেতারা ফুল দিতে গেলে প্রতিপক্ষের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছে। এ বিষয়ে কেউ কোন অভিযোগ দেয়নি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য