Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ১৩:২৮

সাতক্ষীরায় স্বাধীনতা দিবস পালন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় স্বাধীনতা দিবস পালন

যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে সাতক্ষীরায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা করা হয়।

সকাল ৮টায় সাতক্ষীরা স্টেডিয়ামে সদর আসনের এমপি মীর মোস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও জেলা পুলিশ সুপার মো: সাজ্জাদুর রহমান সাতক্ষীরা স্টেডিয়ামে ফানুস, ফেস্টুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে দিনটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর পুলিশ, বিএনসিসিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমম্বয়ে দৃষ্টি নন্দন কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে প্ররিদর্শিত হয়। পরে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি কলেজের অধ্যক্ষ এসএম আফজাল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউজ্জামান, সিভিল সার্জন ডাঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুতমিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারাফ হোসেন মশু, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী। 

এছাড়া দিবসটি উপলক্ষে স্টেডিয়ামে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য