Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ১৩:৪৫
আপডেট : ২৬ মার্চ, ২০১৯ ১৪:৪৩

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সড়ক অবরোধ

কুমিল্লা প্রতিনিধি

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুমিল্লার সদর দক্ষিণ ও চান্দিনা উপজেলায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এসে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে। আজ মঙ্গলবার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনা খাদে পড়ে ঘটনাস্থলেই রিনা সাহা নামে এক স্কুল ছাত্রী নিহত হয়। এসময় আহত হয়েছে আরও ৫ জন। রিনা সাহা সদর দক্ষিণ উপজেলার বারপাড়া গ্রামের লবু সাহার মেয়ে। সে বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

সদর দক্ষিণ থানার ওসি মামুন-অর রশিদ জানান, স্বাধীনতা দিবসকে ঘিরে সকালে বাড়ি থেকে লেগুনায় যোগে স্কুল যাচ্ছিলেন রিনা সাহা। মোস্তফাপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনা খাদে পড়ে ঘটনাস্থলেই ওই ছাত্রী নিহত হয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় ট্রাকের চাপায় মাহমুদা আক্তার ইয়াসমিন নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। মাহমুদা চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে। সে কুটুম্বপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনাকে কেন্দ্র করে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থী বিক্ষুব্ধ হয়ে উঠে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে এক ঘণ্টা যাবত সড়ক অবরোধ করে রাখে।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, স্বাধীনতা দিবসের প্রোগ্রাম শেষে বাড়ি ফেরার পথে একটি ট্রাক চাপায় ঘটনাস্থলেই ওই ছাত্রী নিহত হয়। তারপর শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে। আমরা শিক্ষার্থীদেরকে বুঝিয়ে সড়ক মুক্ত করেছি।  

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য