Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ২০:৫১
আপডেট : ২৬ মার্চ, ২০১৯ ২২:১২

লামায় শ্বশুর-জামাই পক্ষের সংঘর্ষে আহত ১০

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় শ্বশুর-জামাই পক্ষের সংঘর্ষে আহত ১০

লামায় পাহাড়ে আগুন দেওয়ার ঘটনার জের ধরে শ্বশুর ও মেয়ের জামাতার পরিবারের পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের মুসলিম পাড়া দেলোয়ারের বাড়ির আঙ্গিনায় এই ঘটনা ঘটে।

প্রতিবেশীরা আহতদের দ্রুত উদ্ধার করে লামা সরকারী হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন, রোকসানা বেগম (৩৫), আমির হোসেন (৩৭), নাজমা বেগম (২৮), ইয়াছমিন আক্তার (২৫), মো. জাকের হোসেন (৪৭), মো. শাহজাহান কারবারী (৫৪), মো. ইউছুপ (২৪), মমতাজ বেগম (৩৮), রুবি বেগম (২৩) ও সাবেকুন্নাহার (৩৪)। আহতদের মধ্যে আশংকাজনক হওয়ায় রোকসানা বেগম ও আমির হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুরে পাহাড়ে আগুন দিতে যান শ্বশুর মো. শাহজাহান কারবারী। পাহাড়ে আগুন দিলে মুহূর্তে আগুন ছড়িয়ে মেয়ের জামাতা মো. জাকের হোসেনের পাহাড়ে যায়। তখন জাকের হোসেনের স্ত্রী ও শাহজাহান কারবারীর মেয়ে রোকসানা বাধা দেয়। এসময় উভয় পক্ষ ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। পরে শাহজাহান কারবারী বাড়ির লোকজন ও কাজের শ্রমিকরাসহ ১৫/২০ জন গিয়ে দেলোয়ার এর বাড়ির আঙ্গিনায় জাকের পক্ষের লোকজনের উপর হামলা চালায়। এসময় সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি মেম্বার মো. শাহ আলম বলেন, ঘটনা শুনেই আমি ঘটনাস্থলে যাই। উভয়পক্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। তুচ্ছ ঘটনা থেকে এই ঘটনার সৃষ্টি।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য