৭ এপ্রিল, ২০১৯ ১৬:০৬

নেত্রকোনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ মামার বিরুদ্ধে

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ মামার বিরুদ্ধে

নেত্রকোনার দুর্গাপুরে কিশোরী ভাগ্নীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দূর সম্পর্কের মামার বিরুদ্ধে। এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক সাইকুল ইসলামকে আসামি করে দুর্গাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। বিষয়টি মীমাংসার জন্য সার্বক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি চাপ সৃষ্টি করছে বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগী কিশোরীর পরিবারের সদস্যরা।

কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কিশোরী ঢাকায় গৃহকর্মী হিসেবে কাজ করতো। সম্প্রতি সে শরীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য বাড়ি আসে। বাড়িতে আসার পর তাকে উপজেলার চন্ডিগর ইউনিয়নের ধানশিরা গ্রামের দুলাল মিয়ার পুত্র সাইকুল ইসলাম (২১) প্রায় সময়ই তাকে উত্ত্যক্ত করতো। তার কু-প্রস্তাবে রাজী না হওয়ায় গত শনিবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। কিশোরীর চিৎকারে আশপাশের প্রতিবেশীরা ছুটে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বখাটে মামা। পরে পরিবারের সদস্যরা কিশোরীকে উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে আসে। এই ঘটনার পর থেকেই মামলা না করার জন্যে স্থানীয় জনপ্রতিনিধির আশ্রয় নিয়ে বখাটে মামার পরিবারের লোকজন বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। 

দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। পাশাপাশি ভিকটিমকে মেডিকেল রির্পোটের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি-প্রতিদিন/০৭ এপ্রিল, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর