Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ২১:৩৬
আপডেট : ১৬ জুন, ২০১৯ ২১:৪৪

ধুনটে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধুনটে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় রাবেয়া খাতুন (২৮) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত লাশ তার স্বামীর ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। 

নিহত রাবেয়া খাতুন উপজেলার গোপালনগর ইউনিয়নের রানডিলা আতাউল্লাহ গ্রামের আবু হাসেমের স্ত্রী। আজ রবিবার দুপুর ১২টার দিকে রাবেয়া খাতুনের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাবেয়া খাতুনের স্বামী আবু হাসেম তাঁত কারখানার শ্রমিক। অন্যান্য দিনের শনিবার সকালের দিকে আবু হাসেম বাড়ি থেকে তাঁত কারখানায় কাজের উদ্দ্যেশে বের হয়। তার মেয়ে রুমি ও সোয়েবা খাতুন পাশ্ববর্তী দাদার বাড়িতে যায়। 

এদিকে, স্বামীর ঘরের ভেতর দরজা বন্ধ অবস্থায় রাবেয়া খাতুনের গলায় ফাঁস লাগানো ঝুলিয়ে ছিল। দুপুর ১২টার দিকে রাবেয়ার দুই মেয়ে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ অবস্থায় মাকে দেখতে না পেয়ে কান্না শুরু করে। এ সময় প্রতিবেশী লোকজন ঘটনাস্থলে পৌঁছে ঘরের ভেতর রাবেয়ার ঝুলন্ত লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে থানা পুলিশ রাত ১২টার দিকে রাবেয়ার লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখে। 

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে রাত রাবেয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন ছাড়া রাবেয়ার মৃত্যুর কারণ জানানো সম্ভব না।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য