১৯ অক্টোবর, ২০১৯ ১৮:৩৯

চুয়াডাঙ্গায় স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

চুয়াডাঙ্গায় স্কুল ব্যাংকিং কনফারেন্স -২০১৯ উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বেলুন উড্ডয়ন করে র‌্যালির আনুষ্ঠানিকতা শুরু করেন। 

জেলা প্রশাসকের কার্যালয় চত্বর  থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে র‌্যালিটি শেষ চুয়াডঙ্গার অভিজাত হোটেল রেডচিলির সামনে। সেখানে  বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধি ও সরকারি-বেসরকারি ব্যাংক কর্মকর্তাগন এক যোগে জাতীয় প্রতাকা উত্তোলন করেন। এরপর রেডচিলির হল রুমে শুরু হয় আলোচনা ও স্কুল শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগিতা। 

অগ্রনী ব্যাংক লিমিটেডের সহকারি মহাব্যবস্থাপক ও অ ল প্রধান মানষ কুমার পালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথী ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, বিশেষ অতিথী ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার ফরহাদ আহমদ, অগ্রনী ব্যাং লিমিটেডের মহাব্যস্থাপক আনোয়ারুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক মোজাম্মেল হক, চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার নিখিল রঞ্জন চক্রবর্তী, সোনালী ব্যাংক লিমিটেডের সহকারি জেনারেল ম্যানেজার আব্দুল মজিদ ও জনতা বাংক লিমিটেডের সহকারি জেনারেল ম্যানেজার হামিদুল্লাহ। আরোচনা সভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে অতিথীগন পুরস্কার তুলে দেন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর