শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২০ ১৯:০০

রংপুরে ব্যবসায়ীকে অপহরণ, পুলিশসহ গ্রেফতার ৩

রংপুর প্রতিনিধি

রংপুরে ব্যবসায়ীকে অপহরণ, পুলিশসহ গ্রেফতার ৩
প্রতীকী ছবি

রংপুরে এক ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপন আদায়ের চেষ্টা করার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন। 
পুলিশ জানায়, রাজধানীর হাজারীবাগের ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ারের অ্যাডমিন তোষারফ হোসেন পপি কাজের মেয়ের সন্ধানে ১১ জানুয়ারি পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল ইসলামের সঙ্গে সাক্ষাত করেন। সেদিন তিনি ঢাকা থেকে নাইট কোচে রংপুর নগরীর কামারপাড়াস্থ নাইট কোচ ষ্টান্ডে রবিউলের সঙ্গে তার দেখা হয়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ওই ব্যবসায়ীর হদিস না পেয়ে ১৬ জানুয়ারি রাতে রংপুর কোতয়ালী থানায় তার ছোট বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে মামলা করেন। 
পুলিশ মামলার অভিযোগের সূত্র ধরে এবং মোবাইল ট্রাকিং করে গতকাল ভোর রাতে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনস্টেবল রবিউলকে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার দুলাভাই সাইফুল ও তাদের বাসার কাজের ছেলে বিপুলসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এখন পর্যন্ত অপহৃত ব্যবসায়ী তোষারফ হোসেন পপিকে উদ্ধার করতে পারেনি পুলিশ। 
এদিকে ব্যবসায়ী তোষারফ হোসেন পপির ছোট বোন সাজিয়া আফরিন ডলি তার ভাইকে উদ্ধার করতে না পারায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তিনি অবিলম্বে তার ভাইকে উদ্ধার করার দাবি জানান। 
এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আদালতে রিমান্ডের আবেদন করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে বলে তিনি জানান। পপিকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।
বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য