২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৩৫

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত

জসীম উদ্দীন সেখ

নোয়াখালী জেলা শহরে সড়ক দুর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা অফিসার জসীম উদ্দীন সেখ (৪৫) নিহত হয়েছেন। শুক্রবার বিকাল ৫টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ১১টায় জেলা শহর মাইজদী পৌরবাজার এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় রিকশায় থাকা জসীম উদ্দীন সেখ পড়ে গিয়ে গুরুতর আহত হন।

পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টা ২০ মিনিটে তিনি মারা যান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার বিষয়টি নিশ্চিত করে জানান, জসীম উদ্দীন সেখ সকালে মাইজদী পৌরবাজারে বাজার করতে যান। সেখান থেকে রিকশা যোগে বাসায় ফেরার পথে পেছন দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়। এরপর সেখানেই তার মৃত্যু হয়।

জসীম উদ্দীন সেখ উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর