১১ আগস্ট, ২০২০ ১৭:০৮

কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত

প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনাসহ পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। এসব ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক মামলা হয়েছে। সোমবার (১০ আগস্ট) উপজেলার টিয়াখালী লালুয়া ও বালিয়াতলী ইউনিয়নের এসব ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে পায়রাবন্দরে নির্মাণাধীন ছয়লেন সড়কে মোটরসাইকেল ও ট্রলির সংঘর্ষে নিহত হন মোটরসাইকেল আরোহী পুলিশ কনস্টেবল সাখাওয়াত খান (২৪)। তিনি ভোলা থানায় কর্মরত ছিলেন। দুইজনকে নিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে এসে এ দুর্ঘটনায় তিনজনই আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি ঘটলে তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে পথিমধ্যে কনস্টেবল সাখাওয়াত খান মারা যান। অপর আহত রাজু ও রাজিব হাসপাতালে চিকিৎসাধীন।

একইদিন (সোমবার) সন্ধায় উপজেলর লালুয়া ইউনিয়নে পায়রাবন্দর নির্মাণে জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য নির্মাণাধীন ১ নং আবাসন কেন্দ্রে বিদ্যুৎ সঞ্চালন লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান একজন। তার নাম সানি মুন্সী (২২)। তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর গ্রামের সত্তার মুন্সীর ছেলে। 

এদিকে সোমবার সন্ধায় বালিয়াতলী ইউনিয়নের কোম্পানিপাড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে বিষ খেয়ে আত্মহত্যা করেন কৃষক মন্নান খন্দকারের স্ত্রী মনোয়ারা বেগম (৫০)। পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ময়রাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়। 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এসব ঘটনায় কলাপাড়ায় থানায় পৃথক মামলা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর