শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৪৪

মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৪

মানিকগঞ্জের ঘিওরে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাধা এলাকায় এ ঘটনা ঘটে। 

মামলা সূত্রে জানা গেছে, বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় গত বুধবার প্রতিবেশি রাজিবের বাড়িতে পানি আনতে যায় মেয়েটি। এ সুযোগে ওই ছাত্রীকে একা পেয়ে জোর পূর্বক ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে রাজিব। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকের বাবা-মা মাতাব্বর তামেশ খানের সহযোগিতায় ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। বিষয়টি থানা পুলিশ অবগত হয়ে গত সোমবার ওই ছাত্রীর বাড়িতে  গিয়ে জিজ্ঞাসাবাদ করলে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার ধর্ষণের অভিযোগ তোলেন। এরপর মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করেন। সোমবার রাতেই পুলিশ ধর্ষকসহ চারজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, রাজিব রবিদাস (১৯), মোঃ তামেশ খান (৭৫), আবু রবিদাস (৪৫) ওজোসনা রানি দাস। 
 
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আশরাফুল ইসলাম  বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় মামলা করলে ধর্ষকসহ চারজনকে গ্রেফতার করে আজ আদালতে পাঠানো হয়েছে। আর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগে সহযোগী আসামি হিসেবে ধর্ষকের বাবা-মা ও মাতব্বরকে আসামি করে মামলার বাদী। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর