শিরোনাম
প্রকাশ : ২৭ অক্টোবর, ২০২০ ১৫:০৮

স্বপ্নের জাল বুনছেন সেই বাসন্তি রেমা

টাঙ্গাইল প্রতিনিধি

স্বপ্নের জাল বুনছেন সেই বাসন্তি রেমা

কলাবাগান কেটে ফেলার পর ধারদেনা, ঋণের চাপে ছেলেমেয়েদের পড়াশোনা করানোর স্বপ্ন ভেঙ্গে গিয়েছিল বাসন্তি রেমার। চিন্তায় পড়েছিলেন তিনি। এসময় পাশে এসে দাঁড়ায় সবশ্রেণির মানুষসহ সামাজিক সংগঠনের প্রতিনিধিরা। সবার সহযোগিতায় ধারদেনা, ঋণ পরিশোধ করেছেন তিনি। সেই কলাবাগানের জমির একপাশে একটি মুদির দোকান করে সংসার চালানোর স্বপ্ন দেখছেন বাসন্তি রেমা। 

মঙ্গলবার সকালে মধুপুর উপজেলার পেগামারি গ্রামের কলার জমিতে সকলের সহযোগিতায় একটি মুদি দোকান ঘর তোলার কাজ শুরু করা হয়েছে। নির্মাণ কাজের উদ্বোধন করেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সহসভাপতি সাংবাদিক আনছার আলী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ গারো ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক অলিক মৃ, ঢাকা মহানগর শাখার আহ্বায়ক ডন যেত্রা, কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাদিল মৃ, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেনেডি রিছিল, এলাকাবাসী মারকিন রেমা, বাসন্তী রেমার আত্মীয় সুকৃতি যেত্রা ও বাসন্তী রেমা। এসময় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বাসন্তী রেমা জানান, সকলের সহযোগিতায় ঋণ পরিশোধ করেছি। অবশিষ্ট টাকা দিয়ে একটি দোকান করে সংসার চালানোর স্বপ্ন দেখছেন তিনি। উপজেলা প্রশাসনের প্রতিশ্রুতি দেয়া ঘরটি যেন তিনি দ্রুত পান সে দাবিও জানান। 

বিডি প্রতিদিন/ফারজানা

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর