শিরোনাম
২৮ অক্টোবর, ২০২০ ১২:৫৮
নোয়াখালীর বেগমগঞ্জ

হত্যা ও নারী নির্যাতন মামলা; দেলওয়ার ৩ দিন, ইস্রাফিল ৪ দিনের রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি

হত্যা ও নারী নির্যাতন মামলা; দেলওয়ার ৩ দিন, ইস্রাফিল ৪ দিনের রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনার মূল হোতা দেলওয়ারের বিরুদ্ধে একটি হত্যা মামলায় ৩ দিনের রিমান্ড ও নির্যাতন মামলায় ইস্রাফিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক দুই আসামির বিরুদ্ধে এ রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে সকালে দুই আসামিকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়। পরে চলতি বছরের হাসান হত্যা মামলায় বেগমগঞ্জ থানা পুলিশ আদালতে দেলওয়ারের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। এ ছাড়া বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় ইতোমধ্যে আদালতে আত্মসমর্পণকৃত আসাসি ইস্রাফিলের ৭ দিনের রিমান্ড আবেদন করেন জেলা পিবিআই। 

পরে আদালত শুনানি শেষে হাসান হত্যা মামলায় দেলওয়ারের ৩ দিন এবং নারী নির্যাতন মামলায় ইস্রাফিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও গত ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ঘটনার পর নির্যাতিতা নারী বাদী হয়ে নারী নির্যাতন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মোট তিনটি মামলা দায়ের করেন। তিনটি মামলায় ইতোমধ্যে দেলওয়ার একাধিকবার রিমান্ডে ছিল। কিন্তু রিমান্ডে তিনি এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেননি। বর্তমানে দেলওয়ার মোট ৭টি মামলায় জেল হাজতে রয়েছেন।

এছাড়া উল্লেখিত তিনটি মামলায় মোট ১২ আসামি হাজতে রয়েছে, এর মধ্যে ৭ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দিয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর