শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ২১:৩৬
প্রিন্ট করুন printer

খুলনায় এএসআই'র শিশুপুত্র হত্যার ঘটনায় মা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় এএসআই'র শিশুপুত্র হত্যার ঘটনায় মা রিমান্ডে

খুলনায় পুলিশের উপ-সহকারি পরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডলের শিশুপুত্র অনুভব মন্ডল জশ (৫) হত্যায় নিহতের মা তনুশ্রী মন্ডলকে (২৪) চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রবিবার দুপুরে তনুশ্রীকে জিজ্ঞাসাবাদে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হলে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার আরেক আসামি নিহতের কাকা অনুপ মন্ডলকে পাঁচ দিনের রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। 

জানা যায়, ২৯ নভেম্বর রাত ৮টার দিকে তনুশ্রী ও শিশুপুত্র জশ ঢাকা থেকে বটিয়াঘাটার ফুলতলা গ্রামে রাসপুজায় বেড়াতে আসেন। ৩০ নভেম্বর সকালে জশের লাশ উদ্ধার করা হয়। তার গলায় দড়ি বা তার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের পিতা অমিত কুমার বাদী হয়ে বড় ভাই অনুপ মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় হত্যা মামলা দায়ের করেন। 

তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার ওসি (তদন্ত) উজ্জল কুমার দত্ত জানান, পরকীয়া সম্পর্কের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আসামি অনুপ মন্ডল এবং নিহতের স্বজনদের সাথে কথা বলে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। নিহতের মা তনুশ্রীকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার কারণ উদঘাটন হতে পারে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর