শিরোনাম
প্রকাশ : ২৫ ডিসেম্বর, ২০২০ ১৯:১৯
প্রিন্ট করুন printer

‘নৌকার বিরুদ্ধে ভোট করলে দলের নেতৃত্বে থাকবে না’

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

‘নৌকার বিরুদ্ধে ভোট করলে দলের নেতৃত্বে থাকবে না’
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এস এম কামাল হোসেন বলেছেন, তৃণমূলে সংগঠন ঢেলে সাজানোর কাজ শুরু হয়েছে। দুর্নীতিবাজ, সন্ত্রাসী, মাদক সংশ্লিষ্টরা দলে জায়গা পাবে না। নৌকার বিরুদ্ধে যারা ভোট করবে, তারা দলের নেতৃত্বে থাকবে না। ত্যাগী নেতৃত্ব প্রতিষ্ঠা করা হবে। দলের দায়িত্বে থাকবে স্বচ্ছ নেতৃত্ব।

বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার দুপুরে শহরের পর্যটন মোটেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কামাল হোসেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে গণতন্ত্র ছিল না। ভোটের অধিকার ছিল না। জঙ্গীবাদের দেশ ছিল। পাকিস্তানির ধারায় ফিরে গিয়েছিল। অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছিল বাংলাদেশ। সেই দেশকে বিশ্বের দরবারে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধু কন্যা।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, শেখ হাসিনা উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তির প্রতীক। তিনি দিনরাত পরিশ্রম করে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধু বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। আর আধুনিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানুষের অধিকার প্রতিষ্ঠিত করেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এসময় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় সদস্য সাহাবুদ্দিন ফারাজী, জেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, মকবুল হোসেন মুকুল, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, অ্যাডভোকেট তবিবর রহমান তবি, রফি নেওয়াজ খান রবিন, মনসুর রহমান মুন্নু, আল রাজি জুয়েলসহ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর