শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২১ ১৪:১৪
প্রিন্ট করুন printer

নড়াইলে শ্রমিককে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে শ্রমিককে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ার কাশিপুর ইউনিয়নের শারুলিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহত শ্রমিক আজমল ফারাজি কালিয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের মোজাফফার ফারাজির ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনার সাথে জড়িত থাকোর অভিযোগে পুলিশ ২ জন শ্রমিককে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নড়াইল জেলার কালিয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের আজমল ফারাজি (৩৫) লোহাগড়ার উপজেলার শারুলিয়া গ্রামে নবগঙ্গা নদীতে দীর্ঘদিন ধরে বালি উত্তোলনের কাজ করে আসছিল। গত মঙ্গলবার (১৯ জানুয়ারী) রাতে বোর্ড শ্রমিকদের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে শ্রমিক আজমল ফারাজির সঙ্গে দুর্বৃত্তদের সাথে বাকবিতন্ডের এক পর্যায়ে দুর্বৃত্তরা আজমলকে কুপিয়ে মারাত্বক আহত করে। স্থানীয় লোকজন আহত আজমলকে দ্রুত লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘষোনা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বুধবার দুপুরে নড়াইল সদর হাসাপাতালে প্রেরন করেছেন। 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে লাশের মাতায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর