শিরোনাম
২১ জানুয়ারি, ২০২১ ২১:৫৭

বগুড়ায় বিএনপি নেতা শাহিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিএনপি নেতা শাহিন 
হত্যা মামলার প্রধান আসামি
গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার বিএনপি নেতা ও পরিবহন মালিক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি সোহাগ সরদারকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ ২১ মাস পর তাকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে বগুড়ার চারমাথা বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সোহাগ বগুড়া সদরে বড় কুমিড়া দক্ষিণ পাড়ার রঞ্জু সরদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি হুমায়ুন কবির। 

জানা গেছে, পরিবহন মালিক সমিতি নিয়ে দ্বন্দ্বে জের ধরে ২০১৯ সালে ১৪ এপ্রিল রাত ১০টার দিকে নিশিন্দারা উপশহর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় মাহবুব আলম শাহীনকে। এই ঘটনার পর থেকেই মামলার প্রধান আসামি সোহাগ পলাতক ছিল। মামলাটি তদন্ত শেষে গত বছরের ৩০ জানুয়ারি ১৪ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরির্দশক আমবার হোসেন। সোহাগ দীর্ঘদিন পলাতক থাকার পর সম্প্রতি বগুড়ায় আসেন।

এরপর অনেকটা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছিলেন। বৃহস্পতিবার দুপুরে সোহাগ চারমাথা এলাকায় ঘোরাফেরা করার সময় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভুঞা তাকে গ্রেফতার করেন। ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃত সোহাগকে দুপুর আড়াইটার দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর