শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৫৭
প্রিন্ট করুন printer

শিবচরে ডাকাতির প্রস্তুতির সময় ছয় ডাকাত আটক

মাদারীপুর প্রতিনিধি

শিবচরে ডাকাতির প্রস্তুতির সময় ছয় ডাকাত আটক
তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মাদারীপুরের শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতচক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। 

আটকরা হলেন আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো. শাহিন (২৫), মো. সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত গভীর রাতে পুলিশের একটি দল জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের মেহগনি বাগানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথেসাথে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন ডাকাত দলের ৬ সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ। 

পুলিশের কাছে আটকরা জানান, তাদের সাথে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজসহ (৩০) আরও ৫ থেকে ৬ জনের একটি দল পালিয়ে গেছে। পুলিশ আটক ডাকাতদের কাছ থেকে পাঁচটি রামদা, একটি লোহার পাইপ, দুটি ধারালো চাকু, একটি টর্চলাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও তিনটি মোবাইল সেট উদ্ধার করে।
 
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজুল ইসলাম বলেন, আটক ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন পালিয়ে গেলেও, আমরা ছয়জনকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

  
 

 


 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর