শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ২১:০২
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে শিক্ষার্থীকে নির্যাতন করায় শিক্ষক গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে শিক্ষার্থীকে নির্যাতন করায় শিক্ষক গ্রেফতার
গ্রেফতার শিক্ষক আবু সাইদ।

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এক মাদ্রাসা ছাত্রকে নির্যাতনকারী বাংলা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের পেছনের সড়ক থেকে তাকে আটক করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করে।

পুলিশ জানায়, অভিযুক্ত আবু সাইদ ভূরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ডেবডেবির বাজারের একটি মাদ্রাসার একজন বাংলা শিক্ষক। তার বিরুদ্ধে ‘লাম’ নামের এক শিক্ষার্থীকে নির্যাতন করার অভিযোগ ওঠে। ওই নির্যাতনের একটি ভিডিও গত তিনদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এটি পুলিশের নজরে আসলে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চালানো হয়। তবে নির্যাতনের শিকার শিক্ষার্থীর অভিভাবকদের ওই শিক্ষকের বিরুদ্ধে কোনো অভিযোগ ছিল না। ভাইরাল হওয়া ভিডিও পরিপ্রেক্ষিতে পুলিশ নিজে বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর তাকে বুধবার রাতে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়। ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

উল্লেখ্য, ওই মাদ্রাসা ছাত্র তার বাড়ির দেওয়া নির্ধারিত কাজ না করে অন্যটি দেওয়ায় শিক্ষক তাকে নির্যাতন করেন। ওই শিক্ষার্থীকে মারধরের ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় প্রশাসন ও পুলিশ তাকে গ্রেফতারের উদ্যোগ গ্রহণ করে।

বিডি প্রতিদিন/এমআই