শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৪:৪৮
প্রিন্ট করুন printer

গাজীপুরে স্বাস্থ্য বিভাগের সকল প্রকার সংবাদ বয়কটের সিদ্ধান্ত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে স্বাস্থ্য বিভাগের সকল প্রকার সংবাদ বয়কটের সিদ্ধান্ত
Google News

প্রথম আলোর সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি না দেওয়া পর্যন্ত গাজীপুরে স্বাস্থ্য বিভাগের সকল প্রকার সংবাদ বয়কটের সিদ্ধান্ত নিয়েছে গাজীপুরের সাংবাদিকরা। সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে বুধবার সকালে গাজীপুরে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ থেকে সাংবাদিকরা এ ঘোষণা দেন। 

গাজীপুর প্রিন্ট মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন আয়োজিত ঘণ্টাব্যাপী এ কর্মসূচি গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার শরীফ আহমেদ শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের গাজীপুর জেলা প্রতিনিধি শাহ সামসুল হক রিপনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক সংবাদের গাজীপুর প্রতিনিধি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, বিএফইউজের সাবেক যুগ্ম সম্পাদক পুলক ঘোটক, একাত্তর টিভির স্টাফ রিপোর্টার ইকবাল আহমদ সরকার, সাংবাদিক অনিল মন্ডল, দৈনিক ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মো. মুজিবুর রহমান, দৈনিক দিনকালের স্টাফ রিপোর্টার দেলোয়ার হোসেন, দেশ রূপান্তরের গাজীপুর প্রতিনিধি মো: আমিনুল ইসলাম, প্রথম আলোর গাজীপুর প্রতিনিধি মাসুদ রানা, আমাদের সময়ের স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলম, দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক মো: আলমগীর হোসেন, দি নিউজ টুডের গাজীপুর প্রতিনিধি এম এ ফিরোজ, দৈনিক যায়যায় দিনের গাজীপুর প্রতিনিধি অধ্যাপক আবুল হোসেন, দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক মো: নজরুল ইসলাম আজহার, ডেইলী সানের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি এবং হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। দ্রুত সময়ের মধ্যে দাবি মানা না হলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন এবং তার মুক্তি না হওয়া পর্যন্ত জেলার স্বাস্থ্য বিভাগের সকল প্রকার সংবাদ বয়কটের সিদ্ধান্ত নেন।

এ ছাড়াও জেলার কালিয়াকৈর, কাপাসিয়া, কালীগঞ্জ ও শ্রীপুর উপজেলায় স্থানীয় সাংবাদিকরা একই দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর