প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৬:৪৬
প্রিন্ট করুন printer

তারাগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

তারাগঞ্জে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

রংপুরের তারাগঞ্জে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলায় ব্র্যাকের দামোদরপুর শাখা অফিস থেকে লাশ উদ্ধার করা হয়।

মৃত নারীর নাম হাফিজা বেগম (৩২)। তিনি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দৌলতপুর গ্রামের তৈয়ব আলীর মেয়ে। লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তারাগঞ্জ থানা সূত্রে জানা গেছে, হাফিজা বেগম ওই ব্র্যাক অফিসের কর্মী নূর আলমের স্ত্রী। ২০১০ সালে বোচাগঞ্জ উপজেলার বড় পরমেশ্বরপুর গ্রামের মৃত হাফিজার উদ্দিনের ছেলে নূর আলমের সাথে বিয়ে হয় তার। ২০১৪ সালে তাদের একমাত্র সন্তান নাহিদ শাহরিয়ার হিমেল সাড়ে ৮ মাস বয়সে মারা যায়। সন্তানের মৃত্যুর পর থেকে মানসিক যন্ত্রণায় ভুগছিলেন ওই নারী।

বুধবার সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে ভাড়া বাসা থেকে স্বামীকে খুঁজতে তার কর্মরত অফিসে আসেন ওই নারী। কিন্তু অফিসে কাউকে না পেয়ে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুঁলে আত্মহত্যা করেন বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুঁলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে তারাগঞ্জ থানা পুলিশ।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর