শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ১৮:৪০
প্রিন্ট করুন printer

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার
প্রতীকী ছবি
Google News

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের তিনটি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

মঙ্গলবার ( ১৫ জুন) দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে সোমবার ( ১৪ জুন) দিবাগত রাতে তাদেরকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো, মোঃ অমিত হাসান (১৮), মোঃ ইমরান ইসলাম (২১) ও  মোঃ শাকিল হোসেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় একটি সংঘবদ্ধ চোরাই চক্রের কয়েকজন সদস্য বেশ কিছুদিন বিভিন্ন গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিকট থেকে অভিনব কৌশলে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র ছিনতাই করে আসছে। বিভিন্ন এলাকা থেকে আগত গণপরিবহন মিমরাইল মোড় এলাকায় যাত্রী উাঠানামার জন্য দাঁড়ালে এই ছিনতাই চক্রের সদস্যরা কৌশলে থামানো গাড়ীর আশেপাশে অবস্থান করে। এই ছিনতাই চক্রের সদস্যরা বাসের জানালার পাশে বসে মোবাইলে কথা বলা যাত্রীদের টার্গেট করে থাকে। মোবাইল ফোনে কথা বলতে থাকা যাত্রী কিছু বুঝে উঠার আগে ওৎ পেতে থাকা ছিনতাই চক্রের সদস্যরা মোবাইল নিয়ে দৌড়ে পালিয়ে যায়। 

গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর