২ আগস্ট, ২০২১ ১০:৩৪

কুড়িগ্রামে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

কুড়িগ্রামের ধরলা সেতু পাড় এলাকায় পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই শিশু সন্তান আহত হয়েছেন। নিহত মোটরসাইকেল চালকের নাম মুন্না (৩৪)। 

নিহত মুন্না কুড়িগ্রাম পৌর এলাকার সওদাগর পাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে বলে জানা গেছে। গতকাল রবিবার সন্ধ্যার পরপর কুড়িগ্রাম-নাগেশ্বরী মহাসড়কের মাটিকাটার মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার শেষ বিকেলে নিহত মুন্না তার কন্যা শিশু মুন ও ছেলে শিশু মুরসালিনকে মোটরসাইকেলের পিছনে নিয়ে কুড়িগ্রাম-নাগেশ্বরী সড়কে মোটরসাইকেল চালাচ্ছিলেন। এরই একপর্যায়ে মুন্না মোটরসাইকেল চালিয়ে মাটি কাটার মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এসে মোটরসাইকেলে ধাক্কা দেয়।

এ সময় মুন্না ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় এবং তার দুই শিশুও আহত হয়। পরে তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু ঘটে। এ সময় এলাকাবাসীরা পিকআপটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, ঘাতক পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর