১১ আগস্ট, ২০২১ ১৬:১৪

বীরগঞ্জ হাসপাতালে অক্সিজেন সেবা চালু

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জ হাসপাতালে অক্সিজেন সেবা চালু

বীরগঞ্জ হাসপাতালে অক্সিজেন সেবা চালু।

বিভিন্ন মানুষের আর্থিক সহযোগিতায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন সেবা চালু করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও বীরগঞ্জ উপজেলাবাসীর বাস্তবায়নে ১৫ লাখ টাকা ব্যয়ে এই সেন্ট্রাল অক্সিজেন সরবরাহের সংযোগ স্থাপন করা হয়।

বুধবার উপজেলা এলাকাবাসীর জন্য সার্বক্ষণিক অক্সিজেন সেবা প্রদানের লক্ষ্যে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই সেন্ট্রাল অক্সিজেন সেবার উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আফরোজ সুলতানা লুনা জানান, এই সংযোগের মাধ্যমে স্বাস্থ্য কমপ্লেক্সের একসাথে ৩৮ জন রোগীকে অক্সিজেন সেবা প্রদান করা সম্ভব হবে। শুধু করোনা মহামারিতে নয়, এটি স্থাপনের ফলে এলাকার সাধারণ মানুষ তাদের প্রয়োজনে সার্বক্ষণিক অক্সিজেন সেবা পাবেন।

জেলা সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছের সভাপতিত্বে বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন বাবুল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকারিয়া জাকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ মহসীন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর ও ওসি আব্দুল মতিন প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর