১২ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৯

পুলিশের এসআই ও তার স্ত্রী ঘুমের ট্যাবলেট সেবন করে হাসপাতালে

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

পুলিশের এসআই ও তার স্ত্রী ঘুমের ট্যাবলেট সেবন করে হাসপাতালে

চুয়াডাঙ্গায় পারিবারিক কলহের জেরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন ও তার স্ত্রী নিভা খাতুন ঘুমের ট্যাবলেট সেবন করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বলে নিশ্চিত করেছেন দামুড়হুদা থানার ওসি আবদুল খালেক।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার ১১টা ৩৫মিনিটে পুলিশ সদস্যরা আল মামুন ও তার স্ত্রী নিভা খাতুনকে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক নিভা খাতুনের পাকস্থলী ওয়াশ করে। আল মামুন শারীরিকভাবে ঝুঁকিমুক্ত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আর সালাম বলেন, দুজনই ঘুমের ট্যাবলেট সেবন করেছেন। নিভা খাতুন অতিরিক্ত সেবন করায় তার পাকস্থলী ওয়াশ করে ভর্তি করা হয়েছে এবং আল মামুন শারীরিকভাবে সুস্থ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। দুজনের অবস্থা শঙ্কামুক্ত বলে জানান তিনি।

দামুড়হুদা থানার ওসি আবদুল খালেক বলেন, আল মামুন দামুড়হুদা উপজেলার নাটুদহ পুলিশ ফাড়ির ইনচার্জ হিসেবে কর্মরত। পুলিশ ফাঁড়ির নিকটে একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। পারিবারিক কলহের জেরে দুজনের ভুল বোঝাবুঝিতে এই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর