১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪০

নওগাঁয় পৌর মেয়রসহ তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদ বিএনপির

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পৌর মেয়রসহ তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদ বিএনপির

নওগাঁয় পৌর মেয়রসহ তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

নওগাঁয় পৌর মেয়রসহ তিন নেতাকে গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। এসময় দলটির সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয়। শনিবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গ্রেফতার তিন নেতা হলেন-নওগাঁয় পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু ও পৌর বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান।

জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান লিখিত বক্তব্যে বলেন, গত ৩০ মার্চ বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ হামলা চালায়। পরে পুলিশ বিএনপির নেতাকর্মীদের নামে দুইটি পৃথক মামলা দায়ের করেন। সেই মামলায় বিএনপির ৫৭ জনসহ অজ্ঞাত আরো নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়। সেই মামলায় গ্রেফতার ব্যক্তিরা হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। কিন্তু গত ১৬ সেপ্টেম্বর সেই মামলায় হাজিরা দিতে গেলে ওই তিন নেতার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন, যা একটি অন্যায় ও অবিচার। 

এসময় জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক নান্নু, মোস্তাফিজুর রহমান, মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা, সারোয়ার কামাল চঞ্চলসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর