২২ সেপ্টেম্বর, ২০২১ ২০:২৪

ধুনটে ধানক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে ধানক্ষেত থেকে নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজ হওয়ার ৫ দিন পর ধানক্ষেত থেকে রেশমা খাতুন (৩৮) নামে এক নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই নারী উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী। 

আজ বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা মথুরাপুর ইউনিয়নের কুড়িগাঁতি গ্রামের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উপজেলার মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, আজ বুধবার বিকালের দিকে কুড়িগাতী এলাকার স্থানীয় লোকজন জমির পাশে ঘাস কাটতে যান। এসময় তারা ধানক্ষেতের ভেতর একটি নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। বিকাল সাড়ে ৫টার দিকে ধানক্ষেত থেকে রেশমার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা খাতুন গত শনিবার বিকালের দিকে চিকিৎসার জন্য শেরপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর সে আর ফিরে আসেনি। আত্মীয় স্বজনের বাড়ি খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী ৫ দিন নিখোঁজ হলেও এ ঘটনায় থানায় কোনো সাধারণ ডায়েরিও করেননি তিনি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরির কাজ চলছে। স্থানীয় লোকজন ও নিহতের স্বামী লাশ শনাক্ত করেছে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর