২৮ সেপ্টেম্বর, ২০২১ ২২:৪৯

কক্সবাজারের ‘মারমেইড কফি’ এখন নওগাঁয়

নওগাঁ প্রতিনিধি

কক্সবাজারের ‘মারমেইড কফি’ এখন নওগাঁয়

কক্সবাজারের ‘মারমেইড কফি’ দেশের উত্তরের জেলা নওগাঁয় যাত্রা শুরু করেছে

কক্সবাজারের ‘মারমেইড কফি’ দেশের উত্তরের জেলা নওগাঁয় যাত্রা শুরু করেছে। আজ মঙ্গলবার বিকালে শহরের কাজীর মোড়ে মারমেইড কফির আউটলেটটি উদ্বোধন হয়। 

ঘুম থেকে উঠে মানুষ কফি খেয়ে ইবাদত করবেন। ফজরের নামাজ আদায় করে কফি পান করবেন। আর এজন্য মারমেইড কফি শপ খুব ভোরেই কফি প্রেমীদের জন্য খুলে দেওয়া হবে।

মারমেইড কফির পরিচালক (সেলস) আরমান পারভেজ মুরাদ জানান, কক্সবাজারের মারমেইড ইকো রিসোর্ট, বিচ রিসোর্ট, মারমেইড ক্যাফে জিতে নিয়েছে গোটা পৃথিবীর মানুষের ভালোবাসা, পেয়েছে আন্তর্জাতিক খ্যাতি। তারই ধারাবাহিকতায় মারমেইড পরিবারের এবারের উপহার মারমেইড কফি। সারাদেশে মারমেইড কফি পৌঁছানোর পরিকল্পনা রয়েছে আমাদের। সবার আগে নওগাঁবাসীই পাচ্ছেন মারমেইড কফির স্বাদ নেওয়ার সুযোগ। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে।

মারমেইড কফি শপের পরিবেশ দেখে অভিভূত স্থানীয় বাসিন্দারা। শপের প্রশংসা করে বলেন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে সুন্দর মুহূর্ত, অবসর কিংবা আড্ডায় বাড়তি মাত্রা যুক্ত করতে নওগাঁয় একটি উন্নত মানের কফি শপের প্রয়োজন ছিল। মারমেইড কফির সুনাম দ্রুত ছড়িয়ে পড়বে তা নিঃসন্দেহে বলা যায়। জেলা শহরে এমন ডেকোরেট কফি শপ খুঁজে পাওয়া দুর্লভ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর