৬ অক্টোবর, ২০২১ ১৬:৪০

হাকিমপুরে মাদক সেবনের দায়ে কারাদণ্ড

দিনাজপুর প্রতিনিধি

হাকিমপুরে মাদক সেবনের দায়ে
কারাদণ্ড

দিনাজপুরের হাকিমপুরে মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হেরোইন সেবনকালে ৭ জনকে আটক করে পুলিশ। 
পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম তাদের বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করেন। ওই সাতজনকে মঙ্গলবার রাতে চারজন এবং বুধবার ভোরে ৩জনকে মাদক সেবনকালে আটক করা হয় বলে পুলিশ জানায়। 

আটককৃতরা হিলির মধ্য-বসুদেবপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে ফিরোজ আলী (২৫), একই গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে আসাদ (২২), দক্ষিণ বাসুদেবপুর মালেপাড়ার মৃত তছলিম উদ্দিনের ছেলে শাহিন আলম (২৮), মধ্য বানুদেবপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে মালেক, দক্ষিণ বাসুদেবপুর মৃত মুকুল মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (১৯), দক্ষিণ বাসুদেবপুর গ্রামের জিন্নাত আলীর ছেলে মাসুদ (৩২) ও জয়পুরহাটের পাঁচবিবির সোনাপাড়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে টুকু মিয়া (৪৫)।পরে আসামিদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম।

বিষয়টি নিশ্চিত করেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর পৌরসভার মধ্য বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সেবন করা অবস্থায় এই ৭জনকে আটক করা হয়। বুধবার সকালে উক্ত আসামিদের মোবাইল কোর্টের মাধ্যমে ১ নং হতে ৪ নং আসামিকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ দিনের জেল এবং ৫ নং হতে ৭ নং আসামিকে ৬ মাসের কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৭ দিনের কারাদন্ড প্রদান করা হয়। বুধবার দুপুরে আসামিদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর