২৭ নভেম্বর, ২০২১ ২০:৪৪

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরও দুই আসামি গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরও দুই আসামি গ্রেফতার

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহাকে (৫৫) খুনের মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার করা হয়- মামলার ৬ নম্বর আসামি মো. আশিকুর রহমান রকি (২৯) ও ৭ নম্বর আসামি মো. আলম মিয়াকে (৩০)। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, আশিকুর রহমান রকিকে লালমনিরহাটের চন্ডীবাজার এবং মো.আলম মিয়াকে কুমিল্লা সদর উপজেলার বড়জালা এলাকা থেকে আটক করা হয়েছে। শনিবার সাড়ে ৪ টার দিকে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে। এ দু'জনকে কুমিল্লা কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এর আগে এ মামলায় ৯ নম্বর আসামি মাসুমকে গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে জেলার চান্দিনা বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করে পুলিশ।  তার আগেরদিন বুধবার মামলার চার নম্বর আসামি মো. সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এনিয়ে মামলায় চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রুমনের দায়ের করা মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দশজনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য-২২ নভেম্বর নগরীর পাথরিয়াপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন দু'জন। কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। নিহত হরিপদ সাহা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা। এছাড়া এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর