২৮ নভেম্বর, ২০২১ ০৮:৪২

রাজশাহীর ১৩ ইউপিতে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর ১৩ ইউপিতে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে

রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলার ১৩ ইউনিয়নের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। গতকাল ভোটকেন্দ্রে গেছে নির্বাচনী সামগ্রী। তবে ব্যালট পেপার কেন্দ্রে এসেছে আজ সকালে।

পবা উপজেলার ৭টি ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হচ্ছে। পবা উপজেলায় মোট ইউনিয়ন আছে ৮টি। সীমানা জটিলতার কারণে হরিয়ান ইউনিয়নে নির্বাচন হচ্ছে না। বাকী ৭টি ইউনিয়নের মধ্যে হরিপুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী না থাকায় নৌকার প্রার্থী বজলে রেজবি আল হাসান মুঞ্জিলকে বেসরকারিভাবে চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। পবা উপজেলায় ৭ টির মধ্যে ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে। আজ ৭ ইউনিয়নের মোট ৬৭টি ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ভোট অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানায় নির্বাচন অফিস। তবে সকালেই বড়গাছী ইউনিয়নের ইটাঘাটি কেন্দ্র দখলে নেওয়ার চেষ্টা করে নৌকার সমর্থকরা। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেয়।

মোহনপুর উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। উপজেলার ধূরইল, ঘাসিগ্রাম, রায়ঘাটি, মৌগাছী, বাকশিমইল, জাহানাবাদ ৬টি ইউনিয়নে ৫৮টি কেন্দ্রে প্রিজাডিং অফিসার, ৭০৬ জন সহকারী প্রিজাডিং অফিসার, ৩৫৩ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করছেন। ভোটকেন্দ্রগুলোতে ভোটাররা যাতে নিবিঘ্নে ভোটদান নিশ্চিত করতে পারেন আইন-শৃঙ্খলা বাহিনী গুরুত্বের সঙ্গে দায়িত্ব পালন করছেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর