২৮ নভেম্বর, ২০২১ ০৯:২৫

ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে

ঠাকুরগাঁওয়ে তৃতীয় ধাপে পীরগঞ্জ উপজেলা ও বালিয়াডাঙ্গী উপজেলার মোট ১৮টি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে।

রবিবার সকাল ৮টা হতে দুইটি উপজেলায় শান্তিপূর্ণভাবে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে। বালিয়াডাঙ্গী উপজেলার একটি ইউনিয়নে ইভিএম মেশিনে ভোটগ্রহণ হচ্ছে। ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত। নারী ও পুরুষ ভোটার আলাদাভাবে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন। সকালে পুরুষ ও নারী উভয় ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্যে করা যাচ্ছে।

যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে মোট ১৬২টি ভোট কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, পুলিশ এবং পুলিশের স্ট্রাইকিং ফোর্সসহ মাঠে ব্যাপক আইনশৃংখলা বাহিনী কাজ করছে।

উল্লেখ্য, পীরগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে ১০ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন, সাধারণ সদস্য পদে ৩৩৫, সংরক্ষিত নারী সদস্য পদে ১০৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন ও ৯১টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৯১৬ জন।

অপরদিকে, বালিয়াডাঙ্গী উপজেলার ইউপি নির্বাচন ৮ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩০ জন, সাধারণ সদস্য পদে ২৪০, সংরক্ষিত নারী সদস্য পদে ৬৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন ও ৭২টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪৮ হাজার ১০২ জন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর