২৬ মে, ২০২২ ২১:৩৭

শিক্ষার মান নিশ্চিতকরণের লক্ষে মতবিনিময় সভা

কুমিল্লা প্রতিনিধি

শিক্ষার মান নিশ্চিতকরণের লক্ষে মতবিনিময় সভা

দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বলেন, কোমলমতি শিক্ষার্থীদের মানসম্পন্ন শিক্ষাদান নিশ্চিত করার পাশাপাশি পারিবারিক শিষ্টাচার, মানবিকতা, দেশপ্রেম এবং তাদের স্বাস্থ্য ও মনন বিকাশে খেলাধূলা- সাহিত্য- সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে হবে। 

বৃহস্পতিবার বিকেলে দেবিদ্বার উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই বক্তব্য তুলে ধরেন।

সহকারী শিক্ষক আবুল বাশার খান ও নাজমুল হাসানের পরিচালনায় উপজেলা শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশিক-উন-নবী তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মান্নান ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নাজমা বেগম।

আলোচনায় অংশ নেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ জামাল হোসেন ভূইয়া, প্রধান শিক্ষক রাহেলা বেগম মজুমদার, মোঃ কামরুজ্জামান ভূইয়া, তাসলিমা আক্তার সাথী ও সহকারী শিক্ষক খাইরুল আলম প্রমুখ।

কোভিড-১৯ পরবর্তী সময়ে শিক্ষার মান নিশ্চিতকরণের লক্ষ্যে দেবিদ্বার উপজেলার ১৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের ১২শত শিক্ষক নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর