৪ জুন, ২০২২ ১২:০৬

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে আজ শনিবার সকাল ৯টায় জেলা শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুজিব মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়। 

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওদুদ. সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, ও উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. আরিফুর রেজা ইমন প্রমুখ। 

বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামায়াত সন্ত্রাসের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকাণ্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। আর দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামায়াতের কুশিলবরা তা মেনে নিতে পারছে না।

তারা আরও বলেন, পদ্মা সেতু নির্মাণ সম্পন্নসহ বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের পথে। তাদের এসব দেখে গাত্রদাহের সৃষ্টি হয়েছে। তাই বিএনপি-জামায়াত জোট বিশৃঙ্খলা সৃষ্টি করে উন্নয়নশীল দেশকে পেছনে নিয়ে যাবার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তাদেরকে ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান বক্তারা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর