২ জুলাই, ২০২২ ২২:৩২

কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া ৫৮ মোবাইল ফোন উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া ৫৮ মোবাইল ফোন উদ্ধার

কুষ্টিয়া পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ৫৮টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দিয়েছেন। একই সাথে বিকাশ প্রতারণার মাধ্যমে উদ্ধারকৃত এক লক্ষ পাঁচ হাজার টাকা প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেছে।

শনিবার বেলা ১২ টায় কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে কুষ্টিয়া সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (ঈঈওট) কর্তৃক উদ্ধারকৃত হারিয়ে যাওয়া মোবাইল ফোন এবং বিকাশ প্রতারণায় উদ্ধারকৃত টাকা প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়। 

কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকৃত মালিকদের নিকট এগুলো হস্তান্তর করেন। সংবাদ সম্মেলনে জানানো হয় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রাজিবুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. আনিসুল ইসলামের নেতৃত্বে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইতিপূর্বে হারিয়ে যাওয়া ৫৮ টি মোবাইল ফোন উদ্ধারসহ বিকাশ ব্যাংকিং এর মাধ্যমে প্রতারণাকৃত এক লক্ষ পাঁচ হাজার টাকা উদ্ধার করে। 

এ সময় পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন, মোবাইল হারিয়ে অথবা চুরি হয়ে গেলে জিডি কিংবা মামলা করলে এগুলো উদ্ধার করা সম্ভব। এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ফরহাদ হোসেন খাঁন, আরওআই মো. শহীদুজ্জামান, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. আনিসুল ইসলাম, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর