২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৩:০২
জেলা পরিষদ নির্বাচন

ফেনীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগের সব প্রার্থী

ফেনী প্রতিনিধি

ফেনীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগের সব প্রার্থী

ফেনী জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যানসহ সকল সদস্য প্রার্থী। জেলায় চেয়ারম্যান ও সদস্য পদে মনোনয়পত্র শুধু আওয়ামী লীগের একক প্রার্থীরাই জমা দিয়েছেন। জেলায় একক প্রার্থী ছাড়া আর কেউই জমা দেননি মনোনয়নপত্র। 

ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী খায়রুল বাশার মজুমদার তপন। তিনি ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। 

সদস্যরা হচ্ছেন ১নং ওয়ার্ড সৈয়দ সাইফুল ইসলাম (যুগ্ম সম্পাদক-ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ), ২নং ওয়ার্ডে কাজী ওমর ফারুক (সাধারণ সম্পাদক-ছাগলনাইয়া উপজেলা যুবলীগ), ৩নং ওয়ার্ডে আবু তালেব জেকব (যুগ্ম সম্পাদক-ফেনী জেলা যুবলীগ), ৪নং ওয়ার্ডে নুরুল আফছার আপন (সভাপতি-ফেনী সদর উপজেলা যুবলীগ), ৫নং ওয়ার্ডে খায়েজ আহাম্মদ (সভাপতি-দাগনভূঞা পৌর আওয়ামী লীগ), ৬নং ওয়ার্ডে আবদুর রহিম মানিক (সাধারণ সম্পাদক-সোনাগাজীর উপজেলার চরচান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগ)। 

এছাড়াও সংরক্ষিত মহিলা ওয়ার্ড ১, ২ ও ৩নং ওয়ার্ডে লায়লা জেসমিন বড়মনি (সাধারণ সম্পাদক-ফেনী জেলা মহিলা আওয়ামী লীগ) ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে শাহিদা আক্তার শেফালী (সদস্য-ফেনী জেলা মহিলা আওয়ামী লীগ)। 

সকলের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহিদ উল্যাহ খোন্দকার।  

প্রসঙ্গত; জেলা পরিষদের আইনু অনুযায়ী চেয়ারম্যান ও সদস্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন তাদের মনোনয়ন ফরমে প্রস্তাবক ও সমর্থনকারীরা অবশ্যই হতে হবে জনপ্রতিনিধি। ফেনী জেলায় ৬৫৪ জন জনপ্রতিনিধির মধ্যে ৬৫১ জনই আওয়ামী লীগের। এর আগে দলটির সাধারণ সম্পাদ নিজাম উদ্দিন হাজারী প্রকাশ্যে সকল জনপ্রতিনিধিকে বলে দিয়েছেন আপনারা সবাই দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষে থাকবেন। অন্য কারও প্রস্তাবক ও সমর্থণকারী হতে পারবেন না। যদি ভুলে তা করেও ফেলেন নির্বাচন অফিসে গিয়ে তা প্রত্যাহার করে নিন। 

ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটওয়ারী বলেন, ফেনীতে সকল পদেই একক প্রার্থী। তাদের মধ্যে কেউ প্রত্যাহার করবেন কিনা জানি না। আগামীকাল সোমবার সকাল ১০টায় সকল প্রার্থীকে নির্বাচিত হিসেবে ঘোষণা দেয়া হবে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর