২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৭:৩৪

দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ১২ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে
১২ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১জন, সংরক্ষিত মহিলা আসনে ২ জন ও সাধারণ সদস্য পদে ৯ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। ফলে প্রত্যাহারের শেষে ১নং ওয়ার্ডে (বীরগঞ্জ) মোঃ রকুনুজ্জামান ও ১২ নং ওয়ার্ডে (হাকিমপুর) আব্দুর রহমান লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। রবিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। 

দিনাজপুর সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহীনুর ইসলাম প্রামানিক জানান, চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য পদে (কাহারোল ১নং ওয়ার্ড) লায়লা আরজুমান বানু, ২নং ওয়ার্ড (বীরগঞ্জ) শিরিন আখতার এবং সাধারন সদস্য পদে ১নং ওয়ার্ডে (বীরগঞ্জ) আতাউর রহমান বাবু, ৩নং ওয়ার্ডে (খানসামা) বাবলুর রহমান, ৫নং ওয়ার্ডে (বিরল) আব্দুল হালিম, ৬নং ওয়ার্ডে (সদর) জুলফিকার আলী শাহ, ৯নং ওয়ার্ডে (ফুলবাড়ী) কামরুজ্জামান ও আবুল কাশেম, ১০নং ওয়ার্ডে (নবাবগঞ্জ) সাদেকুল ইসলাম, ১২নং ওয়ার্ডে (হাকিমপুর) হারুন উর রশীদ মন্ডল, ১৩ নং ওয়ার্ডে (ঘোড়াঘাট) কাজী মাহাবুবুর রহমান মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। 

দিনাজপুর জিলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তৈয়ব উদ্দীন চৌধুরী, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সতন্ত্র হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 
দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে সমর্থন করে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর