১২ অক্টোবর, ২০২২ ২২:১৬

আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের ২ পক্ষের সংঘর্ষ

লহ্মীপুর প্রতিনিধি

আধিপত্য বিস্তার নিয়ে কিশোর গ্যাংয়ের ২ পক্ষের সংঘর্ষ

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

লহ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় শাহাদাত হোসেন নামে এক তরুণকে ছুরিকাঘাত করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুজন নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় শহরের লিল্লাহ মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, ঘটনাস্থলের পাশেই জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা চলছিল। 

আহত অবস্থায় শাহাদাতকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আহত শাহাদাত হোসেন লহ্মীপুর পৌর এলাকার বাঞ্চানগর গ্রামের আবুল কাশেমের ছেলে। আহত অন্যদের নাম-পরিচয় জানা যায়নি। আটক সুজন পৌর এলাকার বাসিন্দা মো. খোকনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেল থেকে শহরের এন আহাম্মদিয়া স্কুল মাঠে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা চলছিল। সন্ধ্যায় অনুষ্ঠানস্থলের সামনে চার-পাঁচজন যুবকের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওই যুবকরা ধারালো অস্ত্র দিয়ে শাহাদাতকে কুপিয়ে জখম করে।  পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্য ৩ জন আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। 

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউসুফ পাটওয়ারী বলেন, অনুষ্ঠানের বাহিরে কে বা কাহারা সংঘর্ষে জড়িয়েছে আমরা জানিনা। আহত বা হামলাকারী কেউ শ্রমিক লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত নয়।

লহ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন জানান, কথাকাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর