১৯ অক্টোবর, ২০২২ ২১:৪৯

আলফাডাঙ্গায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোনায়েম খানের মোটরসাইকেল শোভাযাত্রা

অনলাইন ডেস্ক

আলফাডাঙ্গায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোনায়েম খানের মোটরসাইকেল শোভাযাত্রা

নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোনায়েম খান মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন। মোনায়েম খান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। 

বুধবার বিকাল ৩টায় গোপালপুর বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে এ শোভাযাত্রা শুরু হয়।

শোভাযাত্রাটি ইউনিয়নের গোপালপুর, বাজড়া, চান্দড়া, কাতলাসুর, কুচিয়াগ্রাম, পবনবেগ, পাড়াগ্রাম, দিগনগরসহ ইউনিয়নের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন। এসময় থেমে থেমে বিভিন্ন বাজারে এলাকার জনগণের সঙ্গে কুশলবিনিময় ও পথসভা করেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোনায়েম খান।

শোভাযাত্রায় মোনায়েম খান বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করেছি। এছাড়া এলাকার উন্নয়ন, এলাকাকে মাদকমুক্ত ও সন্ত্রাস মুক্ত করতে এবং অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। দল থেকে আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হতে পারবো ইনশাআল্লাহ্।

এসময় তার সাথে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, সহ-সভাপতি খান আমিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহবান মোল্যা, সাংগঠনিক সম্পাদক কাইয়ুম মোল্যা, তাজিমুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল ইসলাম রানা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হোসেন মিয়াসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের কয়েকশো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর